October 24, 2024, 2:26 am

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

বাসে অগ্নিসংযোগ করার সময় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদার (৩৫) কে আব্দুল্লাহপুর এলাকায় হাতেনাতে গ্রেফতার

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতার এবং হত্যার রহস্য উদঘাটনে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করেছে। বিশেষত সাম্প্রতিক সময়ে হরতাল, অবরোধ ও গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ কর্মসূচীতে সাধারণ জনগণের স্বাধীন চলাচল নিশ্চিত করতে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

সারাদেশে বিএনপির ডাকা হরতালের প্রেক্ষিতে সকল নাশকতা এড়ানোর জন্য প্রতিদিনের ন্যায় র‌্যাব-১ একটি চৌকস আভিযানিক দল দায়িত্বপূর্ণ এলাকায় মোতায়েন হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় কতিপয় নাশকতাকারী/দুষ্কৃতিকারী অনুপ্রবেশ করে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক এর উপর যানবাহন চলাচলের বাধা সৃষ্টি সহ, যানবাহনের উপর অগ্নিসংযোগ করতে পারে।

র‌্যাব-১, এর একটি আভিযানিক দল আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট এর সামনে *ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদার (৩৫)* পিতা-মোহাম্মদ উল্লাহ, মাতা- মাফিয়া বেগম, সাং- কুমরুল (পূর্বপাড়া), ইউ/পি- ১নং জোয়াড়ী ইউনিয়ন, পোঃ আহম্মেদপুর, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোর, এ/পি সাং- বাসা-১৫ (৫ম তলা), রোড-০১, সেক্টর-০৫, থানা- উত্তরা পশ্চিম, ডিএমপি, ঢাকা ০১টি প্রজাপতি বাসে অগ্নিসংযোগ করার সময় র‌্যাব-১ এর সাদা পোষাকে ডিউটিরত সদস্যগণ হাতেনাতে আটক করতে সক্ষম হন।

জিজ্ঞাসাবাদে সে র‌্যাব-১ এর নিকট ঘটনার সত্যাতা স্বীকার করে ও সে বিএনপির ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক।

সে আরও জানায়, কেন্দ্রিয় নির্দেশে সারাদেশে নাশকতা সংঘটিত করে দেশকে অস্থিতিশীল করার লক্ষ্য রাজধানীর বিভিন্ন জায়গায় তাদের কর্মী রয়েছে, যারা বিভিন্ন পদ পদবীর আশায় যে কোন ধরনের নাশকতা সংঘটিত করে দেশকে অস্থিতিশীল করে সরকার পতন করতে বদ্ধপরিকর। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা প্রক্রিয়া চলমান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন